ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

জৈন্তাপুরে বিশাল জনসভায় নৌকায় ভোট চাইলেন মন্ত্রী ইমরান

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৪ জানুয়ারী ২০২৪ ০৭:৪২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে সিলেট-৪ আসন (জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ)-এ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি , শেখ হাসিনা  সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৭ জানুয়ারী জনগণ-কে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

 

তিনি বলেন, আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ এই দেশের মাটি ও মানুষের সংগঠন। মহান স্বাধীনতা সংগ্রাম সহ বাংলাদেশের মানুষের মৌলিক সকল অধিকার আদায়ের আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করে আসছে।

 

তিনি আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য ভোট উৎসবে মহান স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে পুনরায় এমপি নিবার্চিত করতে সিলেট-৪ আসনের সচেতন নাগরিক সহ সর্বস্থরের জনগণ-কে ভোট কেন্দ্রে গিয়ে ভোটারধিকার প্রয়োগের আহবান জানান।

 

 

গত ৩ জানুয়ারী বুধবার দিনব্যাপী জৈন্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

 

তিনি জৈন্তাপুর উপজেলার নিজপাট খাসিয়াহাটি, আসামপাড়ায় সৈয়দ আব্দুন নূর মেম্বার'র বাড়ি'তে  উঠান বৈঠক এবং বিকেল ৩ টায় উপজেলা সদরে  আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ।

 

প্রচার সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন (পিপি), সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান চৌধুরী জগলু, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, জেলা আওয়ামী লীগের  সদস্য ও গোয়াইনঘাট উপজেলার সহ-সভাপতি মো: গোলাপ মিয়া, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, কোম্পনীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আফতাব আলী কালা মিয়া, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, অর্থ সম্পাদক মো: জালাল উদ্দিন,সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহজাহান,ডৌবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ,যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন । এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন।

 

দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে জৈন্তাপুর উপজেলায় ইমরান আহমদ এমপি'র সমর্থনে ও নৌকা মার্কার শেষ নিবার্চনী পথসভার শুরুতে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের কর্মীগণ সভায় উপস্থিত হন।