ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

ঝিনাইদহে নেশাগ্রস্ত স্বামীর মারধরে স্ত্রীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১৪ মে ২০২৩ ১০:২৯:০০ পূর্বাহ্ন | দেশের খবর
 
 
ঝিনাইদহ সদরের আরাপপুর ধোপাপাড়া এলাকায় স্বামীর মারধরে সীমা খাতুন (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
 
শনিবার (১৩ মে) সন্ধ্যায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ওই এলাকার জহুরুল ইসলামের স্ত্রী।
 
নিহতের ননদ আকলিমা খাতুন জানান, তাদের পরিবারের সদস্যরা ক্যাডেট কলেজ সংলগ্ন আবাসন প্রকল্পের বাসিন্দা ছিলেন। কিন্তু তার বড় ভাই জহুরুল ইসলাম নিয়মিত নেশা করতেন। এ নিয়ে পরিবারের সঙ্গে প্রায়ই তার ঝামেলা হতো। এ কারণে একমাস আগে তার ভাই জহুরুল ইসলাম জেলা শহরের আরাপপুর ধোপাপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্ত্রীকে নিয়ে থাকতেন। শনিবার দুপুর ২টার দিকে সীমা খাতুনকে ইট দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন জহুরুল। পরে স্থানীয়রা টের পেয়ে তাকে হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যায় তার মৃত্যু হয়।
 
ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুসলিমা জিনাত রহমান বলেন, সীমা খাতুনের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
 
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে জহরুল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে অভিযান চলছে।