ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বগুড়ায় নারীসহ ধরা খেলেন সাবেক ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতা শাহাবুল আলস পিপলু

বগুড়া প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৩১ জুলাই ২০২৩ ০২:১০:০০ অপরাহ্ন | দেশের খবর

 বগুড়া জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক(বহিস্কৃত) শাহাবুল আলম পিপলু নারী কেলেংকারীতে পুলিশের হাতে ধরা পড়েছে। তবে পুলিশের সঙ্গে মোটা অংকের দফারফায় নামের কিছুটা পরিবর্তন এনে শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় বিশেষ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম সি তা ইসলামের আদালতে অপরাধ স্বীকার করে জরিমানা ও মুচলিকা দিয়ে জামিন নেন। এঘটনা এলাকায় চা ল্য সৃষ্টি করেছে।

কাহালু থানা পুলিশ জানিয়েছে, শুক্রবার কাহালুর মুরইল ইউনিয়নের লোকজন ৯৯৯ এ ফোন দিয়ে কাহালু থানার ওসিকে জানান, বগুড়া-নওগাঁ মহাসড়কের মুরইল ইউপিস্থ কালিয়াপুকুরস্থ আল ফারুক প্যাকেজিং অ্যান্ড গার্মেন্টস এ্যাকসেসোরিজ এর মধ্যে (বর্তমান বন্ধ) নারী নিয়ে অসামাজিক কাজে লিপ্ত রয়েছে। এমন সংবাদ এর ভিত্তিতে সেখানে রাত সাড়ে ৩টায় অভিযান চালিয়ে কাহালুর কাটনাহার গ্রামের মোঃ দিলবর রহমানের পুত্র মোঃ সোহেল রানা (৪০), বগুড়া সদরের ধরমপুরের তৈয়ব আলীর পুত্র বগুড়া জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সস্পাদক সাবেক স্বেচ্ছাসেবক দলের নেতা শাহ আলম(৪৬) ওরফে শাহাবুল আলম পিপলু সহ তিন নারী সুত্রাপুর কৃষিফার্ম গেইট এলাকার মোছাঃ তানিশা রহমান (২১), বগুড়া শহরের মালতিনগরের তৌহিদুল ইসলামের কন্যা মোছাঃ ছিনথিয়া রহমান(১৯) ও নন্দীগ্রামের চাকলমা গ্রামের মোঃ হাবিব এর স্ত্রী আছমা আক্তার (২০) কে গ্রেফতার করে। 

পরে পুলিশ শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে গ্রেফতারকৃতদের বগুড়া বিশেষ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালতে শাহাবুল আলম পিপলু আদালতে তাঁর অপরাধ স্বীকার জরিমানা ও মুচলিকা দিলে আদালত তার জামিন মঞ্জুর করেন। আদালতে শাহ আলম নাম ধারণ করে জামিন নেন। তবে পিতা নাম ও ঠিকানা সব ঠিকঠাক রয়েছে।