ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে ৩য় দফা নির্বাচনে সংঘাতের আশংকায় সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ১৩ নভেম্বর ২০২১ ১১:৪৪:০০ অপরাহ্ন | দেশের খবর


 ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় ৩য় দফায় অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংঘাতের আশংকায় ও হুমকিসহ প্রচারণায় বাধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে উপজেলার পাড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী জিল্লুর রহমান এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন।

এসময় লিখিতি বক্তব্য পাঠ করে তিনি বলেন, এরই মধ্যে সংশ্লিস্ট ইউনিয়নের নৌকার প্রার্থী ফজলে রাব্বী স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের বাধা প্রদান করে হুমকি ধামকি দিয়েছে। নির্বাচন পরবর্তী সময়ে বিপদে ফেলবে এমন হুমকী দেওয়া হচ্ছে কর্মীদের বাড়িতে গিয়ে। এছাড়া প্রতিটি প্রচারণায় তার লোকজন মারমুখী আচরণ করছে যা সংঘাতমুলক।

এমন অবস্থায় আমি নির্বাচন অফিসসহ প্রশাসনের কাছে লিখিতভাবে অভিযোগ করলেও কোন প্রদক্ষেপ নেয়া হয়নি। তাই আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শান্তিপূর্ন পরিবেশ সৃষ্টি না হলে সংঘাতের ও প্রাণহানীর আশংকা রয়েছে।
 
অবিলম্বে প্রশাসনকে এ বিষয়ে ব্যবস্থা গ্রহনে আহŸান জানান তিনি। নির্বাচনি সভা সমাবেশ ও প্রচারণায় শান্তিপূর্ন পরিবেশ তৈরি করে সুষ্ঠভাবে ভোট গ্রহনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি করেন তিনি। অন্যথায় আইশৃংখলার চরম অবনতি হবে বলে মনে করেন স্বতন্ত্র প্রার্থী।