ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ড্রেনে চা শ্রমিকের রক্তাক্ত মরদেহ

মৌলভীবাজার প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৯ ডিসেম্বর ২০২৩ ০১:০২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের বাজার লাইনের ড্রেন থেকে রঞ্জিত ভূমিজ (২৫) নামের এক চা শ্রমিক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রঞ্জিত ভূমিজ পাত্রখোলা চা বাগানের পশ্চিম লাইন এলাকার মৃত পরিমল ভূমিজের ছেলে।

গত বৃহস্পতিবার রাত ১০ টায় এলাকাবাসী শ্রমিক লাইনের একটি কালভার্টের নিচে রক্তাক্ত অবস্থায় একটি মরদেহ পরে থাকতে দেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেন। পরে রাত পৌনে ১২টার দিকে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সুত্রে জানা যায়, পাত্রখোলা চা বাগানের পশ্চিম লাইন এলাকার চা শ্রমিক যুবক রঞ্জিত অতিরিক্ত মদ্যপ পান অবস্থায় বাজার লাইনের দিকে যাচ্ছিল। এসময় শরীরের ভারসাম্য হারিয়ে কালভার্টের নিচে পড়ে পাকার পিলারে গিয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মহাদেব বাছার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপ পান করায় শরীরের ভারসাম্য হারিয়ে কালভার্চের নিচে পড়ে পাকার পিলারে মাথায় আঘাত পেয়ে তার মৃত্যু হতে পারে। পুলিশ নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের পর মূল ঘটনা জানা যাবে পরে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।