ঢাকা, রবিবার ৩০ জুন ২০২৪, ১৬ই আষাঢ় ১৪৩১

থানায় হামলা : শৈলকুপা পৌর মেয়রের ছেলে গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ ০৯:৪৮:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহের শৈলকুপা থানায় হামলার ঘটনায় পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজমের ছেলে কাজী রফিকুল আশরাফ রাজীবকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল ৩টার দিকে উপজেলা শহরের চৌরাস্তা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, থানায় হামলার নেতৃত্বে ছিলেন তিনি।

 

 

গ্রেপ্তারকৃত রাজিব ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) কাজী আশরাফুল আজিমের ছোট ভাই। তার বাবা কাজী আশরাফুল আজম শৈলকুপা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি। 

 

 

মামলার তদন্ত কর্মকর্তা ও ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি জুয়েল ইসলাম জানান, তদন্তে শৈলকুপা পৌরসভার মেয়রের ছেলে রাজীবের বিরুদ্ধে থানায় হামলার সম্পৃক্ততা এবং নেতৃত্ব দেওয়ার সত্যতা পাওয়া যায়। এ কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

 

উল্লেখ্য, একটি মামলায় গত ৯ জুন শৈলকুপার ধাওড়া গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা মোস্তাক শিকদারকে গ্রেপ্তার করে শৈলকুপা থানা পুলিশ। তাকে ছিনিয়ে নিতে কয়েকশ লোক থানা ঘেরাও করে ইট-পাটকেল ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। প্রায় আধাঘণ্টা চলা এ হামলার ঘটনায় পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়। ওই দিন রাতেই ১১৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৫০০ জনের বিরুদ্ধে শৈলকুপা থানায় মামলা করেন এসআই লাল্টু রহমান।