ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

নবীগঞ্জে যুবলীগের আহবায়ক সেলিমসহ ৪ জনকে অব্যাহতি

নবীগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ ০৭:২৯:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীকের) বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিমসহ ৪ যুবলীগ নেতাকে যুবলীগের পদ ও বর্তমান দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

 

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে যুবলীগের পদ ও বর্তমান দায়িত্ব থেকে তাদেরকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

 

অব্যাহতি দেয়া আরও ৩ যুবলীগ নেতা হলেন, হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের আহবায়ক তাজ উদ্দিন আহমেদ, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম আহমেদ ও উপজেলা যুবলীগ সদস্য আব্দুল হামিদ নিক্সন।

 

এদিকে, নবীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকে সাময়িক অব্যাহতি দিয়ে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ। জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী স্বাক্ষরিত পত্রে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে জবাব দেয়ার জন্য বলা হয়। সাফুল জাহান চৌধুরীর বিরুদ্ধে তার নিজ ইউনিয়নে নৌকার প্রার্থীর বিপক্ষে গিয়ে আপন ছোট ভাই’র পক্ষে কাজ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে।