ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

নরসিংদীতে ডিবি পুলিশের হেফাজতে নারী মাদক ব্যবসায়ীর মৃত্যু

নাজমুল হাসান ( নরসিংদী জেলা প্রতিনিধি) : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০২৩ ১০:৩৭:০০ অপরাহ্ন | দেশের খবর

নরসিংদীতে গোয়েন্দা পুলিশ হেফাজতে নুরতাজ বেগম নামে একজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৮ টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই গোয়েন্দা পুলিশ সহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা হাসপাতাল পরিদর্শন করেন। নিহত নুরতাজ বেগম (৬০) পৌর শহরের দক্ষিন কান্দা পাড়া এলাকার বাসিন্দা মৃত  পিয়ার হোসেন এর স্ত্রী।  নিহত নুরতাজ বেগমের স্বজনরা এখনো হাসপাতালে আসেনি।

 

পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশের এস আই নাইমুল মোস্তাকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল  নিহত নুরতাজ বেগমকে ১০ কেজি গাজা সহ নরসিংদীর ভেলানগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়। পর রাত ৩ টার দিকে সে অসুস্থ বোধ করেন। পরে তাকে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সকাল পৌনে ৮টার দিকে তার বুক ব্যাথা অনুভব করেন। এর কিছুক্ষনের মধ্যেই তার  মৃত্যু হয়। এদিকে গোয়েন্দা পুলিশ হেফাজতে নুরতাজ বেগমের মৃত্যু হলেও দুপুর ১২টা পযর্ন্ত তার স্বজনদের হাসাপাতালে দেখা যায়নি।

 

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা: মো: পলাশ মোল্লা বলেন,এবডমিন পেইন নিয়ে রাতে রোগীটা ভর্তি হয়। চিকিৎসা দেয়ার পর তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছিল। সকাল সাড়ে ৭টার দিকে তার বুক ব্যাথা শুরু হয়। আমরা চিকিৎসা দিই। এরই মধ্যে তার হার্ট এটাক হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ময়না তদন্ত শেষে মৃত্যুর কারন নিশ্চিত করে বলা যাবে।

 

ডিবি পুলিশের এস আই নাইমুল মোস্তাক বলেন, নিহত নুরতাজ একজন মাদক ব্যাবসায়ী। তাকে ১০ কেজি গাজা সহ গ্রেপ্তার করা হয়। রাতে অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয়। সকালে হার্ট এ্যাটাক হয়ে তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।

 

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) খোকন চন্দ্র সরকার, জানান রাত ৮ টায় ভেলানরগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়, গ্রেফতারের পর সে সুস্থ্য ছিলো, রাত ১২টায় মামলা হয়,  কিন্তু রাত তিন টায় অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়, পরে সকাল ৮টায় মারা যায়।