ঢাকা, বুধবার ১ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

নড়াইলে ন্যায়কুঞ্জের ভিত্তিপ্রস্তর স্থাপন

ফরহাদ খান, নড়াইল | প্রকাশের সময় : শনিবার ১৭ জুন ২০২৩ ০৪:৫৮:০০ অপরাহ্ন | দেশের খবর


বিচার প্রার্থীদের বিশ্রামের জন্য নড়াইল জেলা ও দায়রা জজ আদালত চত্বরে ন্যায়কুঞ্জের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (১৭ জুন) দুপুরে জেলা ও দায়রা জজ ভবনের পশ্চিম পাশে ন্যায়কুঞ্জের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রিমকোর্টের (হাইকোর্ট বিভাগ) বিচারপতি জাফর আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা ও দায়রা জজ আলমাচ হোসেন মৃধা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক (জেলা ও দায়রা জজ) প্রণয় কুমার দাস, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কবীর উদ্দিন প্রামাণিক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আকরাম হোসেন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা, পুলিশ সুপার সাদিরা খাতুন, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাহিদ পারভেজ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হেমায়েত উল্লাহ হিরু, সাধারণ সম্পাদক তায়েব আলী আসাদসহ অনেকে।    

বিচারপতি জাফর আহমেদ বলেন, প্রধান বিচারপতির অভিপ্রায়ে বিচারপ্রার্থীদের বিশ্রামের জন্য দেশের ৬৪ জেলাতে ‘ন্যায়কুঞ্জ’ নির্মাণ করা হচ্ছে।

গণপূর্ত বিভাগ নড়াইলের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাহিদ পারভেজ জানান, প্রায় ৫৮ লাখ টাকা ব্যয়ে ন্যায়কুঞ্জে বিচারপ্রার্থীদের বিশ্রামসহ বিভিন্ন সুব্যবস্থা থাকছে। #