ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

নড়াইলে মৃত্যু দাবির চেক হস্তান্তর ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফরহাদ খান, নড়াইল : | প্রকাশের সময় : শুক্রবার ১০ মে ২০২৪ ০৪:০৮:০০ অপরাহ্ন | দেশের খবর
নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ত্রৈলক্ষপাড়ায় মরণোত্তর লক্ষাধিক টাকা পেলেন একটি পরিবার। সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানির আয়োজনে গতকাল বিকেলে বীমা দাবির চেক হস্তান্তর করা হয়। সোনালী লাইফ ইন্সুরেন্সের গ্রাহক লোহাগড়া উপজেলার  লাহুড়িয়া ত্রৈলক্ষপাড়ায় হেমায়েত শেখ অসুস্থজনিত কারণে মৃত্যুবরণ করলে তার পরিবারের কাছে এক লাখ সাত হাজার ৭১০ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। হেমায়েত শেখ সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে ১০ বছর মেয়াদি বীমা করেন। চার কিস্তিতে চার হাজার ৮০০ টাকা জমা দেয়ার পর গত ১১ এপ্রিল মারা যান।  

চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন-সোনালী লাইফের নড়াইল মেট্রোর ইউনিট ম্যানেজার আল আমিন খালাসী এবং প্রধান অতিথি ছিলেন-চুয়াডাঙ্গা সেলস অফিসের ব্রাঞ্চ ম্যানেজার তারিকুল ইসলাম। এছাড়া ইউনিট ম্যানেজারসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নড়াইল মেট্রোর ইউনিট ম্যানেজার আল আমিন খালাসী বলেন, সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানির অঙ্গীকার হলো-সাতদিনের মধ্যে মৃত্যু বীমা দাবির চেক বা টাকা পরিশোধ করা। আমাদের নীতিমালা অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্র জমাদানের মাত্র চারদিনের মধ্যে গ্রাহক মরহুম হেমায়েত শেখের পরিবারের কাছে মৃত্যু বীমাদাবির চেক হিসেবে এক লাখ সাত হাজার ৭১০ টাকা পরিশোধ করা হয়েছে। এখন শুধুমাত্র আনুষ্ঠানিকতা করা হলো। স্বচ্ছতা, জবাবদিহিতা ও আস্থার অপর নাম সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানির সব কার্যক্রম।