ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

প্রবাসীদের সকল সমস্যা সমাধানে কাজ করবো: শফিক চৌধুরী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : সোমবার ১ জানুয়ারী ২০২৪ ০৯:৩৮:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নির্বাচিত হলে প্রবাসীদের সকল সমস্যা সমাধানে কাজ করবো। প্রবাসীরা আমাদের দেশের অর্থনীতিতে অনেক বড় ভুমিকা রাখেন। তারা একই সঙ্গে দুটি কাজ করেন, তাঁদের কষ্টের টাকায় দেশ ও তাঁদের পরিবার চলে। ১ জানুয়ারি দিনব্যাপী বিশ্বনাথ উপজেলার বিভিন্ন বাজারে গণসংযোগ, উঠান বৈঠক ও জনসভায় উপরোক্ত কথাগুলো বলেন।

 

এসময় তিনি আরও বলেন, ‘যাঁরা বিদেশে কাজ করেন, তাঁরা আমাদের দেশের মেরুদন্ডের মতো। তাই আমাদের উচিত প্রবাসীদের সমস্যা সমাধানে আরও বেশি মনোযোগী হওয়া।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘদিন ধরে প্রবাসীদের নিয়ে কাজ করছেন। এই সরকারের উদ্যোগে প্রথমবারের মতো প্রবাসী দিবস পালন করা হয়েছে। প্রবাসীদের সর্বোচ্চ সহযোগিতা করছেন শেখ হাসিনার সরকার। তাই আগামী ৭ জানুয়ারি আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকায় ভোট দিন।

 

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, সদস্য ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাবেক সভাপতি মুজম্মিল আলী, সহ সভাপতি সেলিম আহমদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, ধর্ম বিষয়ক সম্পাদক ফকর উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।