ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

ফুলবাড়িয়ায় ছেলের ছুরিঘাতে প্রাণ গেল পিতার

মোঃ হাবিব, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) : | প্রকাশের সময় : শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ০৯:৫২:০০ অপরাহ্ন | দেশের খবর

ফুলবাড়িয়ায় টাকা চেয়ে না পেয়ে মোঃ হেলাল উদ্দিন ব্যাপারী(৫৫)কে কুপিয়ে হত্যা করেছেন তার ছেলে মোঃ আরিফ । বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হেলাল উদ্দিনের ভাগিনা রিয়াদুল ইসলাম শাহিন বলেন, তার মামাতো ভাই আরিফ নেশার টাকার জন্য প্রতিনিয়ত তার বাবা-মায়ের গায়ে হাত তোলাসহ বিভিন্নভাবে হেনস্তা করত। টাকার জন্য ঘর থেকে জিনিসপত্র চুরি করে নিয়ে তা বিক্রি করে দিত। এছাড়াও প্রতিবেশীর বাড়িতে চুরি করত আরিফ। বৃহস্পতিবার রাত অনুমানিক ১০টার দিকে নিজ বাড়িতে নেশার টাকার জন্য ছেলের সঙ্গে বাকবিতণ্ডা হয় তার মামার। একপর্যায়ে নিজের আরিফ তার পিতাকে ছুরি দিয়ে ঘাড়ে ও পেটে এলোপাথাড়ি ছুরিআঘাত করতে থাকে। পরে প্রতিবেশীরা হেলাল উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানাযায়, অভিযুক্ত আরিফ মাদকাসক্ত। নেশার টাকা না দেওয়ায় আরিফ তার পিতা মোঃ হেলাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করেন। আহারে দুভার্গা পিতা আহারে নেশার বিষাক্ত ছোবল শেষ পর্যন্ত নিজেদের সন্তান এর কাছেই নিজের জীবন দিতে হলো।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ বলেন, হত্যার ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।