ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

ফুলবাড়িয়ায় নগদ অর্থ বিতরণ করলেন সংসদ সদস্য আলহাজ আব্দুল মালেক সরকার

মোঃ হাবিব, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : | প্রকাশের সময় : শনিবার ৪ মে ২০২৪ ০৯:১৪:০০ অপরাহ্ন | দেশের খবর
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১৫১ ময়মনসিংহ -৬ ফুলবাড়িয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল মালেক সরকার ব্যক্তিগত তহবিল থেকে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে যাকাতের নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
 
সোমবার সকালে উপজেলার আন্ধারিয়াপাড়ার নিজ বাসভবনে প্রায় আট হাজার হতদরিদ্র,অসহায়, প্রতিবন্ধী দরিদ্রের মাঝে ৩০০ থেকে ৫০০ শত টাকা করে প্রায় ২৫ লক্ষ টাকা প্রদান করেন। 
 
এ সময় উপস্থিত থেকে এমপি মহোদয়ের সুযোগ্য সন্তান উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক এহসানুল হক রিফাত সরকার সার্বিক সহযোগিতা করেন। 
 
এসময়  উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের  উপজেলার শাখার যুগ্ন-আহবায়ক আহসান হাবীব ইলিয়াস, বড়বিলা পরিবহনের পরিচালক জাহাঙ্গীর আলম, প্রভাষক নজরুল ইসলাম,আওয়ামী লীগের সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান মুক্তা,সমাজ সেবক রাজু আহাম্মদ খলিল, সাদ্দাম,জুলহাস ও বুলবুল হোসেন প্রমুখ।
 
ঈদ উপলক্ষে অসহায় দরিদ্র মানুষ গুলো নগদ অর্থ পেয়ে মহাখুশি। তারা বলেন প্রতি বছরই মালেক সরকার আমাদের শাড়ি-কাপড়,লুঙ্গি ও নগদ অর্থ দিয়ে সহযোগিতা করে থাকেন,আল্লাহ তায়ালা এমপিকে নেক হায়াত দান করুন। 
 
আলহাজ্ব আব্দুল মালেক সরকার বলেন, আমি বিগত বছর গুলোতেও এভাবে প্রতি রমজানে এলাকার অসহায় দরিদ্র মানুষকে আমার সাধ্যমত সাহায্য সহযোগিতা করে আসছি। এছাড়া শীত মৌসুমে শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ বছরের বিভিন্ন সময় অসহায় ব্যক্তিদের সাহায্য সহযোগিতা করে আসছি। ভবিষ্যতেও এসব মানুষের পাশে আমি থাকবো বলে তিনি প্রতিশ্রুতি দেন। মঙ্গলবার দিনব্যাপী  যাকাতের শাড়ি লুঙ্গি ও ঈদ সামগ্রী বিতরণ করা হবে।