ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত ॥ আহত ২

বগুড়া প্রতিনিধিঃ | প্রকাশের সময় : শনিবার ১৫ জুলাই ২০২৩ ০৪:১৭:০০ অপরাহ্ন | জাতীয়

 

 বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় মহিলা ও শিশুপুত্র সহ ৬জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন ৩জন। বগুড়ার আদমদীঘি উপজেলার মুরইল বাসষ্ট্যান্ড ও শাজাহানপুরের আড়িয়াবাজার রহিমাবাদ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 

আদমদীঘি থানা পুলিশ জানিয়েছে, বগুড়া ও নওগাঁ মহাসড়কের আদমদীঘির মুরইল এলাকায় ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কায় মালিক, চালক ও চালকের সহকারীসহ ৪ জন নিহত হয়েছেন। শনিবার রাত ৩টার দিকে আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পাশের ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় ২জন আহত হয়।

নিহতরা হলেন ট্রাক চালক ঢাকার কামরাঙ্গাীচর গফুর প্রামানিকের ছেলে দাদন মিয়া (৪০), চালকের সহকারী জামাল উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম (২৩), নওগাঁর সাপাহারের আমজাদ হোসেনের ছেলে রকিবুল ইসলাম (৪০) ও  ট্রাক মালিক নওগাঁর দয়ালের মোড়েরর ওমর আলীর ছেলে মোস্তাক (৪৫) । 

আদমদীঘি থানার এসআই আলমগীর হোসেন জানান, আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশে খাড়ীর ব্রিজের কাছে মালবাহী ট্রাকের মেরামতের কাজ করছিল ট্রাক চালক ও মালিক মোস্তাক আলী। এসময় ঢাকা থেকে নওগাঁগামী আরেকটি মালবাহী ট্রাক যাওয়ার পথে দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দিলে ট্রাকচালক দাদন মিয়া ও যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। অপর দু’জনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতলে নিয়ে আসলে সেখানে ট্রাক মালিক মোস্তাক ও সহকারী সাইফুল ইসলাম মার যান।

অপর দিকে শুক্রবার রাতে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শাজাহানপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী মা ও শিশুপুত্র নিহত হয়েছে। এঘটনায় শিশুটির পিতা মটরসাইকেল চালক মোস্তাফিজুর রহমান মিঠু(৪০) আহত হন। নিহতরা হলেন- গৃহবধু জাকিয়া জেওয়ানা তাছলিমা(২৫) ও তার শিশুপুত্র তামিম ইশরাত তাশফি(৬)। রাত ৮টার দিকে একটি ট্রাক দ্রুতগতিতে একটি মটরসাইকেলটিকে সামনে দিয়ে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানায়, উপজেলার আড়িয়াবাজার রহিমাবাদ এলাকার একটি মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সুত্র  জানায়, মোস্তাফিজুর রহমান মিঠু মটরসাইকেলে তার স্ত্রী পুত্রকে নিয়ে শহরের দিক থেকে বাড়ি ফিরছিলেন। তার বাড়ি উপজেলার আড়িয়া ইউনিয়নে। হাইওয়ে থানার ওসি জানিয়েছেন, এঘটনায় চালক নুরুল ইসলাম(৩৬)সহ ট্রাকটি আটক করা হয়েছে।