ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

বড়লেখায় বিভিন্ন মামলার ৪ আসামি গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ৩ জানুয়ারী ২০২৪ ১০:২৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের বড়লেখায় জিআর ও সিআর মামলার চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ জানুয়ারি) দিবাগর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- শ্যামলাল মালাকার, হেলাল মিয়া, আব্দুল হাফিজ ও নিজাম উদ্দিন।

 

পুলিশ জানায়, বড়লেখা থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর সার্বিক দিক নির্দেশনায় এএসআই হরিধন দেবনাথ, এএসআই উস্তার মিয়া, এএসআই উমা প্রসাদ তালুকদার, এএসআই রুবেল আহমদ সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার (০২ জানুয়ারি) দিবাগর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সিআর-১৪৫/২২ মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি শ্যামলাল মালাকার, জিআর-১৪২/২১  মামলার পরোয়ানাভুক্ত আসামি হেলাল মিয়া, জিআর-১২৫/২২ মামলার পরোয়ানাভুক্ত আসামি আব্দুল হাফিজ এবং জিআর-৬২/২৩ মামলার পরোয়ানাভুক্ত আসামি নিজাম উদ্দিনকে গ্রেপ্তার করে।

 

বড়লেখা থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান (পিপিএম) বলেন,  জিআর  ও সিআর মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (০২ জানুয়ারি) দিবাগর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।