ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

যুক্তরাজ্য গমন উপলক্ষে বদরুল এর স্বপরিবারকে বিদায় সংবর্ধনা

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : রবিবার ২৪ ডিসেম্বর ২০২৩ ০৭:০৮:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলাধীন জালালী ইয়থ ক্লাবের আহব্বায়ক মোঃ মামরুল আলম বদরুল এর স্বপরিবার যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার ২৩ ডিসেম্বর ২০২৩ইং সন্ধ্যা সাড়ে ৭টার সময় অত্র ক্লাবের প্রয়াত সদস্য, উপদেষ্টা এবং জালালী ইয়থ ক্লাবে উদ্যোগে প্রতিষ্ঠিত কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রয়াত শিক্ষকবৃন্দের স্বরণে মরনোত্তর সম্মাননা প্রদান অনুষ্ঠানটি কাকিয়াবাজারস্থ রয়েল রুটস কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আয়োজক পর্ষদের আহব্বায়ক মোঃ আবু সাহেদ এর সভাপতিত্বে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

এ সময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মোঃ মশিউর রহমান রিপন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজ্বী লিঠন আহমেদ, হুগলিয়া হাজ্বী মনছব উল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুল হাছান, কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নোমান আহমেদ সিদ্দিকী, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম, এ, মুছাব্বীর, জালালী ইয়থ ক্লাবের উপদেষ্টা মোঃ আব্দুর রউফ এবং ক্লাবের সদস্যবর্গ সহ অত্র এলাকার ছাত্র, যুবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, জালালী ইয়থ ক্লাবের আহব্বায়ক মোঃ মামরুল আলম বদরুল সততা, স্বচ্ছতা ও বিচক্ষণতার সহিত তার দায়িত্ব পালন করে গেছেন। প্রবাসেও তিনি এই পেশায় যুক্ত থাকবেন বলে বক্তরা আশা প্রকাশ করেন। সভা শেষে বিদায়ী অতিথি মোঃ মামরুল আলম বদরুল-সহ স্বপরিবারকে ক্রেষ্ট প্রদান করা হয়।