ঢাকা, বুধবার ৮ মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

রাবিতে সশরীর ক্লাস ২১ ফ্রেরুয়ারি পর্যন্ত বন্ধ

রাবি প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৩ ফেব্রুয়ারী ২০২২ ০৫:৩৯:০০ অপরাহ্ন | শিক্ষা

রাজশাহী বিশ^বিদ্যালয়ে (রাবি) সশরীরে ক্লাস আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিশ^বিদ্যালয় প্রশাসন। গতকাল বৃহস্পতিবার বিকালে বিশ^বিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২১ জানুয়ারি মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপনের প্রেক্ষিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সশরীর শ্রেণিকক্ষে ক্লাস ৭ থেকে ২১ ফ্রেরুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে। তবে, সংশ্লিষ্ট বিভাগ/ইনস্টিটিউট নিজ নিজ শিক্ষার্থীদের সাথে পারস্পারিক যোগাযোগের মাধ্যমে অনলাইনে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে পারবেন। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ সীমিত পরিসরে রবিবার থেকে বৃহস্পতিবার (সরকারি ছুটির দিন ব্যতিত) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে যথারীতি চালু থাকবে। জরুরি পরিসেবাসমূহ (বিদ্যুৎ, গ্যাস, পানি, ইন্টারনেট, চিকিৎসাসেবা, পরিষ্কার-পরিছন্নতা) যথারীতি চালু থাকবে। এছাড়াও দাপ্তরিক প্রয়োজন ব্যতিত বহিরাগতদের ক্যাম্পাসে প্রবেশ না করার জন্য বলা হলো। ক্যাম্পাসে সভা, সমাবেশ ও জনসমাগম না করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেয়া হলো।