ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ৩১ মার্চ ২০২৪ ১১:৩৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৩১ মার্চ ২০২৪ ইং, পবিত্র মাহে রমজান উপলক্ষে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ শাদি মহল কমিউনিটি সেন্টারে এ দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়।

এ সময় শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ঝলক কান্তি চক্রবর্তী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আখতার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম এর যৌথ সঞ্চালনায় ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মুহিবুল হাসান, শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ শ্রীমঙ্গল পৌর শাখার সাধারণ সম্পাদক এবি এম সামছুদ্দোহা খান আবু বক্কর, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নুরুল হক, কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী, বেগম রাছুলজান আব্দুল বারী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বিমান বর্ধন, দৈনিক জানসংগ্রাম পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক ভোরের ডাক পত্রিকার মৌলভীবাজার জেলা সংবাদদাতা মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা শাখার সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার-সহ শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

এছাড়াও শ্রীমঙ্গল উপজেলা সকল সরকারি-বেসরকারি মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-সহ সকল বিভাগের প্রায় তিন শতাধিক শিক্ষক ও শ্রীমঙ্গল উপজেলার সরকারি-বেসরকারি চাকরিজীব, ব্যবসায়ী, এবং সকল প্রেশার মানুষ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রমুখ। ইফতারের আগে দেশ ও সকল শিক্ষকদের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আখতার হোসেন।

এ সময় উক্ত সংগঠনের সভাপতি ঝলক কান্তি চক্রবর্তী বলেন, আমরা এই রমজানে সবাই সবার জন্যে দোয়া করব। আমরা সকল হিংসা-বিদ্বেষ ভুলে এক হয়ে কাজ করব। তাহলেই আমরা আমাদের কাজ দ্বারা দেশ ও জাতির কল্যাণ করতে পারব।