ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতারে আইনজীবী ও বিচারকের মিলনমেলা

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : শুক্রবার ২২ মার্চ ২০২৪ ০৩:৪৫:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

বিচারকবৃন্দ ও আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর বার হলে এ ইফতার মাহফিল পরিণত হয়েছিল বিচারকবৃন্দ ও আইনজীবীদের মিলনমেলায়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট অশোক পুরকায়স্থের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম ইয়াহ-ইয়া চৌধুরী (সুহেল)-এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন কুদরত উল্ল্যাহ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব শায়েখ সাঈদ বিন নুরুজ্জামান।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব এ.কিউ.এম. নাছির উদদীনসহ বিভিন্ন ট্রাইব্যুনালের বিচারকবৃন্দ এবং সিলেট জেলা এবং মহানগর দায়রা জজ আদালতের বিচারকবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের হিউম্যান রাইট এন্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এ.এফ. মো. রুহুল আনাম চৌধুরী (মিন্টু) অ্যাডভোকেট, পাবলিক প্রসিকিউটর মো. নিজাম উদ্দিন অ্যাডভোকেট ও সরকারি কৌঁসুলি মো. রাজ উদ্দিন অ্যাডভোকেট এবং মহানগর দায়রা জজ আদালতের বিজ্ঞ পি.পি. নওশাদ আহমদ চৌধুরী অ্যাডভোকেট।

উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি-১ মো. জালাল উদ্দিন অ্যাডভোকেট, সহ সভাপতি-২ মো. নুরুল আমিন অ্যাডভোকেট, যুগ্ম সম্পাদক-১ মো. সালেহ আহমদ (হীরা) অ্যাডভোকেট, যুগ্ম সম্পাদক-২ জনাব মাছুম আহমদ অ্যাডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মো. সাইফুর রহমান খন্দকার রানা অ্যাডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মোহাম্মদ কাদির আহমদ অ্যাডভোকেট, লাইব্রেরি সম্পাদক মো. মেহেদি হাসান সজল অ্যাডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ মোহাম্মদ তারেক অ্যাডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার এম. আব্দুল করীম আকবরী অ্যাডভোকেট ও জামিল আহমদ অ্যাডভোকেট, সহ-সম্পাদক মো. মোজাক্কির হোসেন অ্যাডভোকেট, মো. ওয়াজিহুদ্দিন তারিক অ্যাডভোকেট ও মো. বদরুল আলম শিপন অ্যাডভোকেট, কার্যনির্বাহী কমিটির সদস্য সর্বজনাব আব্দুল মালিক অ্যাডভোকেট, রাজ উদ্দিন অ্যাডভোকেট, মো. আখতার হোসেন খান অ্যাডভোকেট, মো. আব্দুল ওদুদ অ্যাডভোকেট, মো. গিয়াস উদ্দিন অ্যাডভোকেট, মো. ওবায়দুর রহমান অ্যাডভোকেট, আশিক উদ্দিন অ্যাডভোকেট, মো. আখতার বখস (জাহাঙ্গীর) অ্যাডভোকেট, নোমান মাহমুদ অ্যাডভোকেট, মো. আনোয়ার হোসেন অ্যাডভোকেট ও সন্ধ্যা লক্ষ্মী দে অ্যাডভোকেট প্রমুখ।