ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১

সিলেট নগরবাসীর সুষম উন্নয়নে কাজ করতে প্রস্তুত: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : শনিবার ৮ জুলাই ২০২৩ ১১:২১:০০ পূর্বাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নগরবাসীর সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করতে আমি প্রস্তুত। সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। নগরবাসীর আশা-প্রত্যাশার ব্যাপারে আমি সচেতন। আমি আমার নির্বাচনীন প্রতিশ্রুতি পূরণে সবার দোয়া ও সহযোগীতা চাই।

তিনি শুক্রবার সিসিক’র বর্ধিত ২৯নং ওয়ার্ডের বদিকোনা জামে মসজিদে জুম’আর নামাজ আদায় করেন। তখন তিনি উপস্থিত সচেতন নাগরিকদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

আনোয়ারুজ্জামান চৌধুরী উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, সিলেট নগরবাসীর প্রতি আমি বিশেষভাবে কৃতজ্ঞ। সবাই আমাকে কেবল আপন করেই নেননি, ভোট দিয়ে বিশাল ব্যবধানে জয়ী করেছেন। তিনি বলেন, আমি জানি সবার আশা আকাংখার কথা। আমি নগরীর অলিগলি ঘুরেছি। এখনো ঘুরছি। আলাপ আলোচানার মাধ্যমে সমস্যাগুলো চিহ্নিত করছি। সে অনুযায়ী আমি পরিকল্পনা প্রস্তুত করছি।

তিনি আরও বলেন, নগরীর বর্ধিত এলাকাগুলো উন্নয়নের ক্ষেত্রে কিছুটা পিছিয়ে। আমি সবাইকে নিয়ে সুষম উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করতে চাই। আপনাদের দোয়া ও ভালোবাসায় তা সম্ভব। অচিরেই নগরবাসী তাদের আকাংখার বাস্তবায়ন দেখতে পাবেন। এসময় তার সাথে ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ।