ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

সিলেট শাহপরাণ থেকে ৫০ লক্ষ টাকার চোরাই মালামাল উদ্ধার

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : সোমবার ৩ জুলাই ২০২৩ ০৯:৪৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

কিছুদিন আগে সিলেট মহানগরীর দক্ষিণ সুরমায় অবস্থিত কিয়াম কোম্পানি গোডাউন থেকে প্রায় অর্ধলক্ষ টাকার ক্রোকারিজ সামগ্রী চুরি হয়। ক্রোকারিজ সামগ্রী চুরি করার সময় গোডাউনে থাকা সিসিটিভি ক্যামেরা ও কম্পিউটারে হার্ড ডিস্ক নিয়ে যায় চোরেরা।

 

এ ঘটনায় কিয়াম কোম্পানির পক্ষ থেকে দক্ষিণ সুরমা থানায় মামলা করা হলে অভিযানে নামে পুলিশ। সোমবার (৩ জুলাই) দুপুরে শাহপরান থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে এসব ক্রোকারিজ সামগ্রী উদ্ধার করা হয়। চুরির সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা জানান, কিছুদিন আগে দক্ষিণ সুরমায় অবস্থিত কিয়াম কোম্পানির গোডাউন থেকে ৫০ লক্ষ টাকার ক্রোকারিজ সামগ্রী চুরি হয়। এ ঘটনায় কিয়াম কোম্পানির পক্ষ থেকে দক্ষিণ সুরমা থানায় মামলা করা হলে সোমবার দুপুর ৩টায় শাহপরান এলাকার সূচনা কমিউনিটি সেন্টার ও মিরাপাড়া এলাকার একটি দোকান থেকে এসব সামগ্রী উদ্ধার করা হয়।

 

শামসুদ্দোহা আরো জানান, উদ্ধার হওয়া সামগ্রীর মধ্যে চুলা, পেশার কুকার সহ ৫ হাজারের বেশি ক্রোকারিজ মালামাল রয়েছে। অভিযান এখনো চলছে। চুরির সাথে জরিতদের আটকের চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।