ঢাকা, শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

সিলেটে নির্বাচন বিরোধী গণসংযোগ খন্দকার মুক্তাদিরের

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : সোমবার ১ জানুয়ারী ২০২৪ ০৯:৪০:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, নতুন বছরে চ্যালেঞ্জ নিয়ে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। দেশের  সম্পদ লুট করে আওয়ামী লীগের নেতারা বিদেশে টাকা পাচার করেছেন। জনগণের সম্পদ লুট করেছেন। আগামী ৭ জানুয়ারির নির্বাচন জনগণের বা ভোটারদের নির্বাচন নয় বলে মন্তব্য করেন তিনি। সিলেট জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৫তম প্রতিষ্টাবার্ষিকীর র‌্যালি শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সোমবার বিকেল ৩টায় নগরীর শাহী ঈদগাহ এলাকায় ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী এ র‌্যালি বের করে।

 

এসময় খন্দকার মুক্তাদির আরো বলেন, নির্বাচনের নামে দেশে যে নাটক হচ্ছে তা অতিথের সকল নাটকেকেও হার মানিয়েছে। মানুষ এখন নাটক কিংবা সিনেমা না দেখে আওয়ামী লীগের প্রহসনের নির্বাচনের তামাশা দেখে বিনোদন পাচ্ছে। ৭ জানুয়ারি কোন ‘ইলেকশন নয় উল্লেখ করে সিলেকশনের’ সংসদ হবে বলে মন্তব্য করেন তিনি।

 

 

চলমান আন্দোলনে ছাত্রদলের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, নতুন বছরে ছাত্রদলকে সাথে নিয়ে আমরা দেশের গণতন্ত্র ফিরিয়ে আনব। আর ছাত্রদলের নেতাকর্মীদের অতিথের চেয়ে আরো বলিষ্ট ভূমিকা পালন করার আহবান জানান তিনি। পথসভায় সভাপতিত্ব করেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি।

 

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনারের পরিচালনায় এসময় এসময় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা ও সাবেক কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি সিদ্দিকুর রহমান পাপলু, সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জুবের আহমদ, মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোসেন আহমদ, ১৫ নং বিএনপির সভাপতি শোয়েব আহমদ প্রমুখ।