ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

হবিগঞ্জের কালনী নদী থেকে নারীর মরদেহ উদ্ধার

আজমিরীগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১১ মার্চ ২০২৪ ০১:১৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

হবিগঞ্জের আজমিরীগঞ্জে সুজেলা আক্তার (৫০) নামে এক বৃদ্ধার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।  

 

রোববার (১০ মার্চ) সকাল সাড়ে ছয়টায় উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের কালনী নদী সংলগ্ন খেয়াঘাট এলাকা (সুজেলা আক্তারের বাড়ির পিছন) থেকে মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। সুজেলা আক্তার পিরোজপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে,   বিগত কয়েক বছর যাবত সুজেলা আক্তার প্যারালাইজড রোগে আক্রান্ত ছিলেন৷

 

গত শনিবার সন্ধ্যার পর থেকে নিজ বাড়ি থেকে নিঁখোজ হন তিনি৷ পরিবারের লোকজন রাতে বিভিন্ন স্হানে খোঁজাখুঁজি ও মাইকিং করেও সুজেলা আক্তারের কোন সন্ধান পাননি৷

 

রোববার সকালে একই গ্রামের ফজল মিয়া নামে এক ব্যাক্তি খেয়াঘাট এলাকা গিয়ে সুজেলা আক্তার মরদেহ ভাসতে দেখে শোর চিৎকার শুরু করেন। শোর চিৎকার শুনে সুজেলা আক্তারের স্বজন ও স্থানীয়রা নদীর পাড়ে  উপস্থিত হন । এরপর বিষয়টি পুলিশকে অবগত করা হলে আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক ফারুক মিয়া সহ একদল পুলিশ ঘঠনাস্থলে পৌঁছে মরদহ উদ্ধার করে।  

 

স্থানীয় ইউপি সদস্য ময়না মিয়া বলেন,  সুজেলা আক্তার বিগত তিন-চার বছর যাবত প্যারালাইজড রোগে আক্রান্ত ছিলেন৷ শনিবার সন্ধ্যার পর থেকে উনাকে না পেয়ে স্বজনরা বিভিন্ন স্হানে খোঁজখুজি করেন। এরপর উনার নিখোঁজের বিষয়ে এলাকায় মাইকিংও করা হয়। রোববার সকালে ফজল মিয়া ঘাটে গেলে সুজলা বেগমের বাড়ির পিছন দিকে নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ডালিম আহমেদ ঘঠণার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে লাশের সুরতহাল তৈরি করে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে।