ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

২৯ মার্চ ছাতকে রাসলীলা উৎসব

সুনামগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১০ মার্চ ২০২৪ ১০:০৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

বর্ণাঢ্য আয়োজন আর বিপুল উৎসাহে অনুষ্ঠিত হতে যাচ্ছে মনিপুরী সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শ্রী শ্রী কৃষ্ণের মহা রাসলীলা। ৬১তম এই উৎসব আগামী শুক্রবার (২৯ মার্চ)। তাই প্রতি বছরের ন্যায় এবারও সুনামগঞ্জের ছাতকে মণিপুরি সম্প্রদায়ের ঘরে ঘরে বইছে আনন্দের বন্যা। চলছে আয়োজনের সকল প্রস্তুতি।

 

 

উপজেলার ইসলামপুর ইউনিয়নের ধনীটিলায় অবস্থিত মণিপুরি সম্প্রদায়ের শ্রী শ্রী জগন্নাথ মহাপ্রভু  অনুষ্ঠিত হবে বসন্ত রাসলীলা উৎসব।

 

 

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এছাড়াও অতিথি হিসেবে বিভাগীয় ও জেলা প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সূধী সমাজের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রী শ্রী কৃষ্ণ বসন্ত রাসলীলা উদযাপন কমিটির সভাপতি অমর কুমার সিংহ ও শ্রী শ্রী কৃষ্ণ বসন্ত রাসলীলা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মিলন সিংহ।

 

এদিকে প্রতিদিনই বিভিন্ন কর্মযজ্ঞে ব্যস্ত সময় পার করছেন মণিপুরি অধ্যুষিত উপজেলার ইসলামপুর ইউনিয়নের ধনীটিলা, রতনপুর ও রাসনগর গ্রামের মণিপুরি সম্প্রদায়ের লোকজন। রাসলীলায় শ্রীকৃষ্ণ ভক্ত ও পুণ্যার্থীদের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন আয়োজক বৃন্দ।