ঢাকা, বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী ২০২৩, ২০শে মাঘ ১৪২৯

শাবির সহায়ক কর্মচারী সমিতির সভাপতি সাহাজাহান, সম্পাদক ফয়সাল

শাবি প্রতিনিধি | প্রকাশের সময় : সোমবার ২৩ জানুয়ারী ২০২৩ ০৯:৩১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন




শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহায়ক কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে পদার্থবিজ্ঞান বিভাগের সিনিয়র অ্যাসিসটেন্ট (টেক) মো. সাহাজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক পদে মেডিকেল সেন্টারের উচ্চমান সহকারী মো. ফয়সাল খান নির্বাচিত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সোয়া পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের সহায়ক কর্মচারী সমিতির কার্যালয়ে ফলাফল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার আতাউর রহমান।

তিনি বলেন, সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ প্রক্রিয়া চলেছে। নির্বাচন খুব সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এতে কোনো ধরনের বিশৃঙ্খলা হয় নি।

নির্বাচিত অন্যান্যদের মধ্যে রয়েছেন- সহ-সভাপতি পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের ক্যাটালগার মো. শফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক পদে সিএসই বিভাগের অফিস সহকারী মুর্শেদুজ্জামান, কোষাধ্যক্ষ পদে বাংলা বিভাগের অফিস সহকারী আরিফ আলী, সাংগঠনিক সম্পাদক পদে জিইই বিভাগের ল্যাব সহকারী মো. মোখলেছুর রহমান, সমাজসেবা সম্পাদক পদে প্রকৌশল দপ্তরের সুপারভাইজার মো. আতাউর রহমান, তথ্য-প্রচার ও প্রকাশনা পদে বিএনসিসি দপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর কামরুল হাসান তারেক, ক্রীড়া সম্পাদক পদে উপাচার্য দপ্তরের অফিস সহকারী মো. এনাম মিয়া এবং নির্বাহী সদস্য পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের সিনিয়র অ্যাসিসটেন্ট মো. জুয়েল মিয়া, হিসাব দপ্তরের উচ্চমান সহকারী মো. শামীম আহমদ সুমন ও সিইপি বিভাগের সিনিয়র অ্যাসিসটেন্ট উদয় চন্দ্র দাস। তবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা বিষয়ক সম্পাদক পদে সাহাজাহান-ফয়সাল পরিষদের হিসাব দপ্তরের সিনিয়র অ্যাসিসটেন্ট সুমী আক্তার নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে সাহাজাহান-ফয়সাল পরিষদ থেকে ৯জন ও নফিস-সাদিক পরিষদ থেকে ৪জন প্রার্থী জয় লাভ করেছেন।

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার রাজীব সী, প্রশাসনিক কর্মকর্তা শাহাদাত হোসেন চৌধুরী শিশির ও প্রিজাইডিং অফিসার হিসেবে প্রশাসনিক কর্মকর্তা শিব্বির আহমেদ দায়িত্ব পালন করছেন।