ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ক্ষেতলালে ওয়ালটনের শোরুম উদ্বোধন

এম রাসেল আহমেদ, জয়পুরহাট : | প্রকাশের সময় : রবিবার ১৫ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩৬:০০ অপরাহ্ন | রাজশাহী

বিশ্বমানের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স পণ্য মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে জয়পুরহাটের ক্ষেতলালে যাত্রা শুরু করলো ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক মেসার্স ইয়া ইলেকট্রনিকস। 

 

১৫ (সেপ্টেম্বর) রবিবার বিকেল ৫ টার সময় উপজেলার নিশ্চিন্তা বাজারে এক্সক্লুসিভ শোরুম মেসার্স ইয়া ইলেকট্রনিকস এর দ্বিতীয় শাখার উদ্বোধন করা হয়। এতে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, কালাই ইসলামি ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক আক্তারুজ্জামান। 

 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস মেহেদী হাসান। এসময় তিনি বলেন, ওয়ালটনের আন্তর্জাতিক মানের পণ্য এখন প্রতিটি ঘরে শোভা পাচ্ছে। রপ্তানি হচ্ছে বিভিন্ন দেশে। ওয়ালটনের ইলেকট্রনিক্স পণ্য মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতেই এই শোরুম উদ্বোধন। নতুন শোরুম থেকে এই অঞ্চলের মানুষ এখন আরও সহজেই ওয়ালটনের পণ্য ও সেবা পাবেন।

 

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফা, বিশিষ্ট ব্যাবসায়ী মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক প্রমুখ। 

 

উল্লেখ্য এই শোরুমে পাওয়া যাচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, এলইডি লাইট, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, আইসিটি, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্য।

 

এ বিষয়ে ইয়া ইলেকট্রনিকস এর স্বত্বাধিকারী 

আবু ইউসুফ মো. মাহবুবুর রহমান বলেন, আজকে ইয়া ইলেকট্রনিকস এর দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে। আন্তর্জাতিক মানের পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে ওয়ালটন বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ডে পরিণত হয়েছে। ওয়ালটন সব সময় সর্বোচ্চ ক্রেতাসুবিধা দিয়ে আসছে। তিনি আরো বলেন, উদ্বোধন উপলক্ষে চলতি সেপ্টেম্বর মাস জুড়ে যে কোনো পণ্য কেনায় ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন।