ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

গোমস্তাপুরে ৩য় ৪র্থ ও ৫ম শ্রেণীর বৃত্তি পরীক্ষা-২০২৩ শিক্ষার্থীদের সংবর্ধনা।

আনোয়ার হোসেন, (গোমস্তাপুর) চাঁপাইনবাবগঞ্জ : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪৫:০০ অপরাহ্ন | রাজশাহী
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেনীর বৃত্তি পরীক্ষা-২০২৩ খ্রি এর উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।গোমস্তাপুর উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর পক্ষে  বৃহস্পতিবার( ০৫ সেপ্টেম্বর) সকাল দশটার রহনপুর  উৎসব কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনার আয়োজন করা হয়। জনাব, মোঃ জিন্নাউল আউয়াল (জিন্নাহ) সভাপতি উপজেলা কিন্ডারগার্টেন সমিতি এর সভাপতিত্বে, মোঃ সারওয়ার হাবীব সাধারণ সম্পাদক, গোমস্তাপুর উপজেলা কিন্ডার গার্টেন সমিতি এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব , মোঃ ইসহাক আলী উপজেলা শিক্ষা অফিসার। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব, মোঃ আজিজুর রহমান অধ্যক্ষ, রহনপুর মহিলা কলেজ, মোঃ নাজমুল হুদা খান রুবেল সভাপতি, রহনপুর স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ  সমবায় সমিতি লিঃ জনাব, মোঃ মাসুদ রানা সভাপতি, রহনপুর শিল্প ও বণিক সমিতি, মোঃ আব্দুলা আল মামুন ব্যবস্থাপনা পরিচালক,  আরও উপস্থিত ছিলেন, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী,  শিক্ষার্থীদের অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য যে গোমস্তাপুর উপজেলার ৩য় ৪র্থ ও ৫ম শ্রেনীর বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ-২০২৩ খ্রি এর ১১২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।