ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

জৈন্তাপুরে ট্রাক চাপায় নারী নিহত: শ্রমিকদের রাস্তা অবরোধ

জৈন্তাপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ ০৫:১৭:০০ অপরাহ্ন | দেশের খবর

সিলেট-তামাবিল সড়কে আবারও ঘটেছে দুর্ঘটনা। এবার বেপরোয় ট্রাকের চাপায় মারা গেছেন একজন মধ্যবয়সী নারী। দুপুর দেড়টার দিকে সিলেট-তামাবিল সড়কের শ্রীপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী শ্রীপুর এলাকার আসাম গুচ্ছগ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।

ও নারীকে চাপা দিয়ে ট্রাক পালিয়ে যাওয়ার পর গোয়াইনঘাট থানাপুলিশ সেটি আটক করে। এরপর ট্রাক শ্রমিকরা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেন। এতে শ্রীপুরের দুপাশে প্রায় ৫ কিলোমিটারজুড়ে সিলেট-তামাবিল সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন স্থান থেকে আগত পর্যটক ও এ সড়কে চলাচলকারীরা।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর দেড়টার রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী একটি ট্রাকের নিচে পিষ্ট হন আব্দুল মান্নানের স্ত্রী। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

আব্দুল মান্নানের স্ত্রীকে চাপা দিয়ে ট্রাকটি পালিয়ে যায়। পরে ট্রাকটি গোয়ানঘাট থানাপুলিশ আটক করেছে- এমন খবরে সিলেট-তামাবিল সড়ক অবরোধ করেন শ্রমিকরা।

জৈন্তাপুর থানার এস.আই হাফিজুর রহমান জানান, নিহত নারীর নাম পাওয়া যায়নি। তবে জানা গেছে, তিনি ঘটনাস্থলের পার্শ্ববর্তী আসাম গুচ্ছগ্রামের আব্দুল মান্নানের স্ত্রী।

তিনি বলেন, আমরা শুনতে পেরেছি গোয়াইনঘাট থানাপুলিশ ওই ট্রাককে আটক করেছে। এতে শ্রমিকরা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে রেখেছেন। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ রয়েছে।