ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে ইন্টারনেট সার্ভিসের কর্মীর বাসায় দুর্বৃত্তদের হামলা ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৫ অগাস্ট ২০২৪ ০২:২৪:০০ অপরাহ্ন | খুলনা

ঝিনাইদহে ইন্টারনেট সার্ভিসের কর্মী সাহাবুদ্দিন সাবু চৌধুরীর বাসায় হামলা ভাংচুর, লুটপাট, অগ্নিসংযোগ, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ভস্মিভুত হয় তার ৫ম শ্রেণীতে পড়–য়া পুত্র তৃপ্ত চৌধুরীর সকল বই, ১টি ফ্রিজ, ৩টি খাট, ৫২ ইঞ্চি টেলিভিশন, ড্রাইনিং টেবিল, কাপুড়-চোপড়, বাড়িতে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র ও আসবাসপত্র পুড়ে যায়। ভাংচুর করা হয় বিদুৎতিক মিটার, টিউবয়েল, পানির পাইপলাইনসহ বাড়িতে থাকা সকল প্রকার মালামাল। মঙ্গলবার সন্ধ্যায় শহরের পবহাটি উত্তর পাড়া বেলতলা এলাকাতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ স্বাধীন ওয়াইফাই সার্ভিসের কর্মচারী সাবু চৌধুরীর জানান, বাড়ি থেকে নগদ ৪ লক্ষ ২৬ হাজার ৬৫ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়েছে দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্থ স্বাধীন ওয়াইফাই সার্ভিসের কর্মচারী সাবুর স্ত্রী রেক্সনা বেগম জানান, দুর্বৃত্তরা মঙ্গলবার সন্ধ্যায় আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট, অগ্নিসংযোগ, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

প্রতিবেশী গোলাম সরোয়ার জানান, মঙ্গলবার সন্ধ্যায় দুর্বৃত্তরা সাবুর বাসায় ভাংচুর ও লুটপাট করে আগুন ধরিয়ে দেয়। আগুন ধরানোর আগে নগদ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকারসহ বাড়িতে থাকা বিভিন্ন মালামাল লুটকরে নিয়ে যায়। সেসময় গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ অন্যান্য ডকুমেন্ট পুড়ে যায়।

এ ঘটনায় তার ২২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রনে আনে এবং বাড়ির অন্য সদস্যদের উদ্ধার করে। তার পরিবারের লোকেরা বর্তমানে আতংকের মধ্যেদিয়ে দিন কাটাচ্ছে। তাই তারা তাদের জীবনের নিরাপত্তার দাবি জানিয়েছেন।