ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

শরণখোলায় স্কুল ছাত্রী আত্মহত্যা

মোঃ নাজমুল ইসলাম সবুজ, শরণখোলা (বাগেরহাট) : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪ ০৪:৪৫:০০ অপরাহ্ন | খুলনা
বাগেরহাটের শরনখোলায় জাকিয়া নামের(১০) এক চতুর্থ শ্রেণীর ছাত্রী আত্মহত্যা করেছে।বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিন তাফালবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। 
 
ভুক্তভোগীর পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিন তাফালবাড়ী গ্রামের বাসিন্দা মোঃ জাকির হোসেন এর কণ্যা ও ৫১ নং দক্ষিন তাফালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  চতুর্থ শ্রেণীর ছাত্রী জাকিয়া আক্তার তার নানী সাজেদা বেগমের সাথে বসবাস করে। তার বাবা-মা উভয়ই ভারতের ব্যাঙ্গালোরে থাকে। তার নানী সাজেদা বেগম জানায় দীর্ঘ দিন ধরে জাকিয়ার সাথে তার বাবা-মা যোগাযোগ করেন না এবং খোঁজ খবর নেন না। এছাড়া গতদিন তার স্কুলে একটি অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত করতে বলায় তা না করায় নানীর সাথে কথার কাটাকাটি হয়। উভয় ক্ষোভে জাকিয়া ঘরে আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে তার নানী জানিয়েছেন। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান ঘটনা স্থল পরিদর্শন, করেন এবং মৃতদেহ উদ্ধার করে শরণখোলা থানায় নিয়ে আসে। 
 
এ ব্যাপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ে করা হয়েছে এবং মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।