ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

শিক্ষার্থীদের জন্য অর্ধেক ভাড়া বাস্তবায়নের ঘোষণা বাস মালিক সমিতির

রনজিৎ বর্মন শ্যামনগর (সাতক্ষীরা) : | প্রকাশের সময় : রবিবার ১৫ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪০:০০ অপরাহ্ন | খুলনা

শিক্ষা প্রতিষ্ঠানসমুহে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদের জন্য অর্ধেক বাস ভাড়া কার্যকরের ঘোষণা দিয়েছেন বাস মালিক সমিতির নেতৃবৃন্দ।

 

 রবিবার(১৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সমন্বয় সভা শেষে বাস মালিক সমিতি এমন ঘোষণা দেন। এর আগে শিক্ষা প্রতিষ্ঠানসমুহের প্রধান, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব, সাধারণ শিক্ষার্থীদের প্রতিনিধি ও সাংবাদিকদের উপস্থিতিতে বিশেষ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। 

 

উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল ছাত্র-ছাত্রীর পরিচয়পত্র সরবরাহের পরামর্শ দেয়া হয়। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের সামনে হাইড্রোলিক হর্ণ ব্যবহার না করা ও ছাত্র-ছাত্রীদের উঠানামায় সহায়তার সিদ্ধান্ত হয়।

 

 এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আমির হোসেন, প্রভাষক রাফসান ইসলাম, মাহবুবুর রহমান, সহকারী প্রধান শিক্ষক হারুণ-অর রশিদ, আব্দুস সালাম, নজরুল ইসলাম, সাধারণ শিক্ষার্থী প্রতিনিধি মাসুম বিল্লাহ, রুহুল আমিন, বাস মালিক সমিতির নেতা নুরুল ইসলাম, ইসলাম গাজী প্রমুখ।

 

 এছাড়া সভায় শিক্ষার্থী ও শ্রমিকদের পরস্পরের সাথে সৌহার্দ্যপুর্ণ ব্যববহারের বিষয়টি আলোচায় প্রাধান্য পায়। মালিক সমিতির এমন সিদ্ধান্তে ছাত্র-ছাত্রী প্রতিনিধি সহ শিক্ষকদের পক্ষ থেকে সাধুবাদ জানানো জানানো হয়।

 

ছবি- শ্যামনগরে বাস মালিক সমিতির সাথে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সভা।

 

রনজিৎ বর্মন

তাং-১৫.৯.২৪

মোবা-০১৭১২৪৪৮৯৬০