ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ২রা আষাঢ় ১৪৩১

২০০ টাকায় চট্টগ্রামে বাংলাদেশ-শ্রীলঙ্কার খেলা দেখার সুযোগ

খেলাধুলা ডেস্ক : | প্রকাশের সময় : রবিবার ১০ মার্চ ২০২৪ ০৯:১০:০০ অপরাহ্ন | খেলাধুলা

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ। বুধবার (১৩ মার্চ) থেকে অনুষ্ঠেয় এই সিরিজের জন্য ইতোমধ্যেই বন্দরনগরী চট্টগ্রামে পৌঁছেছে উভয় দল।

 

এই সিরিজের জন্য টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রামেও সর্বনিম্ন মাত্র ২০০ টাকার বিনিময়ে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো দেখা যাবে। স্টেডিয়ামের ওয়েস্টার্ন স্ট্যান্ডের জন্য টিকিটের এই মূল্য নির্ধারণ করেছে বিসিবি।

 

অন্যদিকে দর্শকদের সর্বোচ্চ গুনতে হবে ১৫শ’ টাকা, রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে এই অর্থ খরচ করতে হবে দর্শকদের।

 

৩০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ড টিকিট পাবেন দর্শকরা। ৫০০ টাকায় ক্লাব হাউজ এবং ১ হাজার টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট কেটে খেলার দেখার সুযোগ থাকছে দর্শকদের সামনে।

 

আগামী ১২ মার্চ থেকে টিকিট পাওয়া যাবে। এদিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

 

অন্যদিকে জাতীয় পরিচয়পত্র ও সচল একটি মোবাইল নম্বর ব্যবহার করে যে কেউ-ই অনলাইনে টিকিট কিনতে পারবেন। একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিট কেনা যাবে। আর অনলাইনে টিকিট কেনার পর কালেকশন বুথ থেকে তা সংগ্রহ করা যাবে।

 

এদিকে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে ১৩ মার্চ। এরপর ১৫ ও ১৮ মার্চ হবে শেষ দুই ওয়ানডে।

 

এর আগে, প্রথম টি-টোয়েন্টিতে ৩ রানের হারের পর দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটের জয়ে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। কিন্তু তৃতীয় ও সিরিজ নির্ধারণী ম্যাচে এক নুয়ান থুসারার তাণ্ডবে গুঁড়িয়ে যায় বাংলাদেশ। এবার ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য টাইগারদের।

 

অন্যদিকে চট্টগ্রাম যাত্রা শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আবারও ফিরবে সিলেটে। সেখানে ২২ মার্চ অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। প্রথম টেস্ট শেষ হলে তিনদিনের বিরতি দিয়ে ফের চট্টগ্রামে ফিরে দ্বিতীয় টেস্ট খেলবে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩০ মার্চ থেকে গড়াবে সিরিজের শেষ টেস্ট।