ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

কাপ্তাই কর্ণফুলীতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

রাঙ্গামাটি প্রতিনিধি:- | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১১ মে ২০২৩ ১০:৩১:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

 

 
 
রাঙামাটির কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে ডুবে মোঃ রিয়াদুল ইসলাম (৪) নামে এক শিশুর  মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (১১ মে) বিকাল ৪ টা ৩০  দিকে উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের  কর্ণফুলী নদী সংলগ্ন ব্যঙছড়ি মুসলিম পাড়ায় এঘটনা ঘটে। শিশু রিয়াদুল ইসলাম ব্যঙছড়ি মুসলিম পাড়ার মোঃ আমির হোসেন এর পুত্র।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ জানান, বৃহস্পতিবার বিকাল ৪টা ৩০ মিনিটের দিকে ব্যঙছড়ি মুসলিম পাড়ায় শিশু রিয়াদুল ইসলাম ফুটবল খেলছিলো। হঠাৎ বলটি কর্ণফুলী নদীতে পড়ে গেলে সে কাউকে না জানিয়ে ফুটবলটি তুলতে নদীতে নামে। সাথে সাথে সে নদীর পানিতে তলিয়ে যায়। পরে খবর পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা অনেক খোঁজাখুজির পর বিকাল ৫টার দিকে শিশুটিকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 
 
কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, শিশুটিকে বিকাল ৫টা ৩০ মিনিটের দিকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার পূর্বেই শিশুটির মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।
 
কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দীন জানান, পরিবার থেকে কোন অভিযোগ না থাকায়, লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।