ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

কুষ্টিয়ায় কলেজ ছাত্রীর মৃতদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০২৩ ১০:১৮:০০ অপরাহ্ন | দেশের খবর

কুষ্টিয়া মিরপুর উপজেলায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে ভাই এর হাতে ভাই খুন হওয়ার দুইদিন না পেরোতেই এবার
বিয়ের ২০ দিনের মাথায় রেখা খাতুন (১৮) নামে এক কলেজ ছাত্রীর মৃতদেহ উদ্ধার করলো কুষ্টিয়া পুলিশ। ৬ ডিসেম্বর সন্ধ্যায় কুষ্টিয়া শহরের হাউজিং 'ই ব্লক' আবাসিক এলাকার ওয়াপদা গেটের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।হত্যার শিকার হতভাগা নারী কুষ্টিয়া কুমারখালী উপজেলার কুমারখালী সরকারি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। রেখা খাতুন কুষ্টিয়া কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের বাখোই গ্রামের দিনমজুর ঝাড়ু বিক্রেতা রহিম আলীর ছোট মেয়ে।

ঘটনা স্থলের প্রত্যক্ষ একজন জানান, এই রাস্তা (ওয়াপদা গেট) দিয়ে যাওয়ার সময় কম্বল দিয়ে জড়ানো কিছু একটা দেখতে পেয়ে ৯৯৯ কল (ফোন কল) দিলে কুষ্টিয়া পুলিশ এসে উদ্ধার করে দেখতে পায় এক নারীর মরদেহ। মৃতদের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে বলে জানান তারা।

রেখা খাতুনের পিতা জানান, আমার পাঁচ মেয়ের মধ্যে রেখা সবার ছোট। গত ২০ দিন আগে মেয়ের পছন্দের ছেলে সাতক্ষীরা কালিগঞ্জ এলাকার হাফিজুর ইসলাসের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। হাফিজুর রহমান পপুলার ড্রাগস নামে একটি ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে ফরিদপুরে কর্মরত। রেখা বুধবার কলেজে যাওয়ার জন্য আমার কাছ থেকে ২০ টাকা নিয়ে সকাল সাড়ে আটটার সময় বাড়ি থেকে বের হয়। দুপুর ২ টায় বাড়ি আসে। সেদিন না আসলে অনেক জায়গায় খোজাখুজি করি। পরে শুনতে পায় আমার মেয়ের লাশ কুষ্টিয়া সদর হাসপাতালে। তিনি আরো জানান, আমি গরিব মানুষ আমার কোন শত্রু নাই। কেন বা কি ভাবে আমার মেয়েকে মেরে ফেলা হলো বলতে পারবোনা। রেখার দোলাভাই (বন জামাই)  কুষ্টিয়া বিএডিসি মসজিদের মোয়াজ্জেম মোঃ সোলাইমান জানান, বিকেলে আমার সেজ ভাইরা আমাকে ফোন দিয়ে জানতে চাই রেখা আমার বাড়িতে এসেছে কি না। পরে সন্ধায় মাগরিবের নামাজের সময় লোকমুখে শুনতে পায় হাউজিংএ একটি মেয়ের মৃতদেহ পাওয়া গেছে। আমি হাসপাতালে গিয়ে সনাক্ত করি এটি আমার শালিকা রেখার লাশ।

কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, ৯৯৯ কল পেয়ে ঘটনা স্থলে গিয়ে মেয়েটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখেগেছে। খুব দ্রুত জড়িতদের গ্রেপ্তার করা হবে।