ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

চকরিয়ায় ঘুমের ব্যাঘাত ঘটায় এক নারীকে বিবস্ত্র করে বেধড়ক পিটুনি

মোহাম্মদ উল্লাহ, চকরিয়া : | প্রকাশের সময় : শনিবার ১৫ জুলাই ২০২৩ ০৪:১৯:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারের চকরিয়ায় ঘুম থেকে ঘুমের ব্যাঘাত ঘটায় ইসমত আরা বেগম (৩৮) নামে এক নারীকে বেধড়ক পিটিয়ে ও টেনে হিচঁড়ে বিবস্ত্র করার ভিড়িও ভাইরাল হলে জেলা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। বিষয়টি প্রশাসনের নজরে আসার পর শনিবার সকালে থানায় মামলা হয়। গুরুতর আহত ইসমত আরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ইসমত আরা উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের রুস্তম আলী চৌধুরী পাড়ার মৃত জাহাঙ্গীর আলমের স্ত্রী। 

থানায় দেয়া এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে ইসমত আরা কাকারা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড ইসলামনগর এলাকায় এক আত্মিয়ের বাড়িতে যায়। ওই বাড়ির লোকজন তখনো ঘুমে ছিলেন। তার ডাকাডাকিতে পাশর্^বর্তী বাড়ির আবুল হোসেন নামের এক ব্যক্তির ঘুম ভেঙ্গে যায়।

 এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই বাড়ির লোকজন ইসমত আরাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে টেনে হিচঁড়ে বিবস্ত্র করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে ফেলে দেয়। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

স্থানীয় এক ব্যক্তির মোবাইল থেকে একটি ভিডিও ভাইরাল হলে নির্যাতনের বিষয়টি প্রশাসনের নজরে আসে। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুল জব্বার বলেন, ভিডিও ভাইরালের পর বিষয়টি নজরে আসে। পরে এ ঘটনায় নির্যাতনের শিকার নারীর বড় বোন জিন্নাত আরা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন। আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও তিনি জানান।