ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

টেকনাফে র‌্যাবের অভিযানে ২ লাখ ১০ হাজার ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৯ জুন ২০২২ ০৫:২৬:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজারের টেকনাফের হ্নীলা বাজার এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ২ লক্ষ ১০ হাজার পিস ইয়াবাসহ আবু সৈয়দ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আজ ভোরে কক্সবাজার র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ হ্নীলা বাজার সংলগ্ন যাত্রী ছাউনীর সামনে মাদকদ্রব্য ইয়াবা বিক্রি ও পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে আভিযানিক দল উক্ত স্থানে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করে। এরপর আভিযানিক দল আবু সৈয়দকে (২৫) আটক করা হয়। তবে সোনা মিয়া (৩২) ও রফিক (৩৫) নামের দু’জন পালিয়ে যায়। এসময় ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

মো. বিল্লাল উদ্দিন আরও জানান, আটককৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।