ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

নাগরপুরে জাঁকজমকপূর্ণ হাডুডু খেলা অনুষ্ঠিত

গোপাল সরকার, নাগরপুর : | প্রকাশের সময় : শুক্রবার ৪ অগাস্ট ২০২৩ ০৭:৫৬:০০ অপরাহ্ন | দেশের খবর

টাঙ্গাইলের নাগরপুরে মামুদনগর ইউনিয়নে জাঁকজমকপূর্ণ হাডুডু ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকালে মামুদনগর চামটা সেতু সংলগ্ন স্থানে হাডুডু খেলার ঐতিহ্য ফিরিয়ে আনতে ও দর্শকদের আনন্দ দিতে চামটা-মির্জাপুর এলাকাবাসী উক্ত হাডুডু ফাইনাল খেলা আয়োজন করেছে।

এতে সাধারণ দর্শকে কানায় কানায় পূর্ণ এই উৎসবমুখর খেলায় মহিন একাদশ ও আলমাস একাদশ দুটি দল অংশগ্রহণ করে এবং ড্র ফলাফল নিয়ে খেলা শেষ হয়।

 

চামটা-মির্জাপুর ফ্রেন্ডশিপ ক্লাব সভাপতি মো. নবাব আলী'র সভাপতিত্বে উক্ত খেলা উদ্বোধন করেন মামুদনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ জজ কামাল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা আ'লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন ও নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা'র সভাপতি এস এম আনোয়ার হোসেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা'র সাধারণ সম্পাদক মো: আজিজুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম রাশেদ, সম্মানিত সদস্য গোপাল সরকার, এস টি ইসলাম সানি, মো: রাকিবুল ইসলাম রাকিব, নাগরপুর প্রেসক্লাব সদস্য ইউসুফ হোসেন লেনিন, শেখ রাসেল মির্জাপুর ক্লাব সভাপতি তানভীর আহমেদ আলমগীর সহ স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ।