ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

নান্দাইলে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ১৩ নভেম্বর ২০২১ ১১:৫০:০০ অপরাহ্ন | দেশের খবর
 
 
 
ময়মনসিংহের নান্দাইলে চালককে অচেতন করে রাস্তার পাশে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় চালক লুৎফর রহমান (২৭) নামে যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 
 
শনিবার (১৩ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার উত্তর রসুলপুর কমিউনিটি ক্লিনিক সংলগ্ন এ ঘটনা ঘটে। চালক লুৎফর রহমান কেন্দুয়া উপজেলার মাসকা এলাকার মৃত আবু তাহেরর ছেলে।
 
স্থানীয় যুবক রসুলপুর গ্রামের শামসুল হাসান বলেন- মসজিদ থেকে যোহরের নামাজের পর মুসল্লিরা যাওয়ার সময় কুমারুলি- আঠারবাড়ি আঞ্চলিক সড়কে উত্তর রসূলপুর কমিউনিটি ক্লিনিক সংলগ্ন রাস্তার পাশে এক যুবককে পড়ে থাকতে দেখে ভীড় জমায়।  
 
পরে ৯৯৯ নাম্বারে পুলিশে কল দিয়ে স্থানীয় যুবক বরকতউল্লাহ ভূইয়া ও তিনি ওই চালককে উদ্ধার করে দ্রুত নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে থানা পুলিশের সহযোগিতায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
 
ওই সময় চালক লুৎফর রহমানের সঙ্গে দুটি এন্ডোয়েট মোবাইল সেট ছিল। পরিবার থেকে তার ভাইয়ের কল আসলে জানা যায় তার পরিচয়।
 
এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, হাসপাতালে উপস্থিত ভিকটিমের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে সে ইজিবাইক চালিয়ে সংসার চালাতো। একটি চক্র তাকে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য চালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ইজিবাইক উদ্ধারে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।