ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে ইউএনও নীলিমা

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) : | প্রকাশের সময় : সোমবার ১৮ ডিসেম্বর ২০২৩ ০৮:২৫:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

হবিগঞ্জের চুনারুঘাটে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নীলিমা রায়হানা । 

 

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে চুনারুঘাট উপজেলা প্রশাসনের হলরুমে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহবুব আলম মাহবুব, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মো: জামাল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, সাবেক সভাপতি মো: কামরুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো: আবুল কালাম আজাদ, সাংবাদিক মহিদ আহমেদ চৌধুরী, মো: হাসান আলী, এসএম সুলতান খান, জুনাইদ আহমেদ, মনিরুজ্জামান তাহের, মিজানুর রহমান, ফারুক মাহমুদ, কাজী মাহমুদুল হক সুজন, আব্দুল হাই প্রিন্স, শেখ হারুনুর রশিদ, এসআর রুবেল, দৈনিক বায়ান্ন'র চুনারুঘাট প্রতিনিধি এম এস জিলানী আখনজী, মীর জুবায়ের আলম, আব্দুল জাহির, জসিম আহমেদ, নোমান আহমেদ, মাসুদ আহমেদ ও পারুল আক্তার প্রমুখ। 

 

আলোচনা সভায় বক্তারা নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য দেন। এ সময় তারা জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সময়ে চুনারুঘাটে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ দৃষ্টি আকর্ষণ করেন। চুনারুঘাটে প্রতিনিয়তই বেড়ে যাচ্ছে সড়ক দুর্ঘটনা, সীমান্ত এলাকায় মাদকের ছড়াছড়ি ও অবৈধভাবে বালু উত্তোলন ও যানজট । সাংবাদিকদের আলোচনা শেষে ইউএনও নীলিমা রায়হানা প্রতিটি বিষয়ের উপর বিশেষ নজরধারী, নিয়মিত অভিযান পরিচালনা করার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। আলোচনা সভায় উপজেলায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকতা চুনারুঘাট উপজেলা প্রশাসনের সার্বিক কর্মকাণ্ডে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোন ধরনের অনিয়ম ও আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে উপস্থিত সাংবাদিকদের জানান। পরে চুনারুঘাট উপজেলার পৌর শহরের যানজট মুক্ত, অবৈধ বালু উত্তোলন বন্ধ এবং বাজার ধর নিয়ন্ত্রণ রাখতে নিয়মিত অভিযান অব্যাহত রাখার আশ্বাস দিয়ে সভা সমাপ্ত করেন। 

 

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা গত ১০ ডিসেম্বর চুনারুঘাট উপজেলায় যোগদান করেন। এর আগে তিনি সিলেট ওসমানী নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিসিএস ৩৩ তম ব্যাচে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। তিনি সিরাজগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা।