ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

নৌকায় উল্লসিত ওসমানীনগর ও বিশ^নাথবাসী: শফিক চৌধুরী

রিমা বেগম, সিলেট : | প্রকাশের সময় : রবিবার ৩১ ডিসেম্বর ২০২৩ ০১:২১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘদিন পর আবারও বিশ্বনাথ-ওসমানীনগরবাসীকে উন্নয়নের প্রতীক নৌকা ফিরিয়ে দিয়েছেন। তিনি এই এলাকার মানুষের দুঃখ কষ্ট বুঝতে পেরেছেন। যে কারণে নৌকা প্রতীক পেয়ে ভোটাররা উল্লসিত। অপেক্ষা করছে ৭ জানুয়ারির। তিনি শুক্রবার দিনব্যাপী ওসমানীনগর উপজেলার উছমানপুর ও তাজপুর ইউনিয়নের বিভিন্ন বাজার এবং পাড়া মহল্লায় গণসংযোগ ও জনসভায় উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ উন্নয়নে এগিয়ে গেছে। কিন্তু আমার এই অঞ্চলে কোনো উন্নয়ন হয়নি। তাই নিজেদের উন্নয়ন বুঝে নিতে ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, ত্রান বিষয়ক সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শাকিল আহমদ শাহিন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহসভাপতি আব্দাল মিয়া, গোলাম কিবরিয়া, যুগ্ম সম্পাদক অরুনোদয় পাল ঝলক, তফজ্জুল হোসেন, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক চয়ন পাল, কৃষি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলী, জনসংযোগ বিষয়ক সম্পাদক রবিন পাল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মহিমা সুলতানা সুমি, মহিলা সম্পাদিকা শামিমা আক্তার জিনু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু মিঠু, প্রবাসী আওয়ামী লীগ নেতা ছুরমান আলী, উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল, জেলা যুবলীগের সহ সভাপতি মনির উদ্দিন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল, যুগ্ম সম্পাদক দিলদার আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পঙ্কজ পুরকায়স্থ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়কজুবায়ের আমিন, যুগ্ম আহ্বায়ক সুজন মাহমুদ, আতিকুর রহমান টিটু, টুটুল দেব, কাওছার আহমেদ, আমজাদ আহমেদ, সদস্য মাসুদ আহমেদ, সাজিদুর রহমান সাজু, সুহাগ আহমেদ, শিহাব, তুহিন, নাজিম উদ্দিন, নাঈম আহমেদ হামজা, সাইদ আহমেদ, সালাহ আহমেদ পাশা, আফরিন জনি, এমাদ সহ উপজেলা, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।