ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

নড়াইল-২ আসনে ওয়ার্কার্স পার্টির প্রার্থীর ব্যাপক প্রচারণা

ফরহাদ খান, নড়াইল : | প্রকাশের সময় : বুধবার ২৭ ডিসেম্বর ২০২৩ ১০:৪৪:০০ অপরাহ্ন | দেশের খবর

নড়াইল-২ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান ব্যাপক প্রচারণা চালাচ্ছেন (হাতুড়ি প্রতীক)। প্রতিদিন ছুটছেন বিভিন্ন গ্রাম-গঞ্জ, শহরসহ পাড়া-মহল্লায়। এবারের নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারেও আশাবাদী সাবেক এই সংসদ সদস্য।

 

তিনি বলেন, ২০১৪ সালে আমি সংসদ সদস্য ছিলাম। সেই সময় তৃণমূল মানুষের কাছাকাছি গিয়েছি। তাদের সুখ-দুঃখ দেখেছি। সাধারণ মানুষের চাহিদা মোতাবেক আমি রাস্তা, ব্রিজ, কালভার্ট, মাঠ, মাদরাসা, স্কুল, কলেজসহ অবকাঠামো উন্নয়ন করেছি। এবারের নির্বাচনেও আমি ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটাররা আমাকে আবারো সংসদ সদস্য নির্বাচিত করতে চান। তাদের কথা-আপনাকে সবসময় কাছাকাছি পেয়েছি। মানুষের দৌঁড়গোড়ায় দেখেছি। তাই যে আমাদের সুখ-দুঃখের সাথী হবে, আমরা তাকে ভোট দিব। কারোর নামের ওপর ভোট দিব না।

 

এছাড়া নির্বাচনী মাঠে আছেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, এনপিপির মনিরুল ইসলাম, গণফ্রন্টের লতিফুর রহমান ও ইসলামী ঐক্যজোটের মাহবুবুর রহমান।

 

এদিকে, মঙ্গলবার দুপুরে আদালতের নির্দেশে নড়াইল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী লায়ন নূর ইসলাম তার প্রার্থীতা ফিরে পেয়েছেন। ভোটারদের স্বাক্ষর জটিলতায় নূর ইসলামের প্রার্থীতা বাতিল করা হয়েছিল।