ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

ফুলবাড়িয়ায় বেগম জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল

মোঃ হাবিব, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৪ এপ্রিল ২০২৪ ০৯:১৬:০০ অপরাহ্ন | দেশের খবর
উপজেলার এনায়েতপুর বাজারে বৃহস্পতিবার (৪ এপ্রিল) ইউনিয়ন বিএনপির আয়োজনে,শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রে নির্বাহী কমিটির সম্পাদক  ও উপজেলা বি এন পির সদস্য আব্দুল করিম সরকার।
সভাপতিত্ব করেন এনায়েতপুর ইউনিয়ন বিএনপির নেতা রুহুল আমিন সঞ্চালনায় উপজেলা ওলামা দলের সাবেক আহ্বায়ক সাইদুর রহমান সাইদ মাস্টার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বি এন পির যুগ্ম আহবায়ক আশিকুল হক আশিক,শাহাজাহান সিরাজ সাজু, মাসুদ আহমেদ মাসুদ, বিএনপির নেতা আঃ রশিদ বিএ,প্রভাষক এনামুল হক,গোলাম সারোয়ার,জেলা যুবদলের সহ সভাপতি আনোয়ার সাহাদাত আনার,সহ সাধারণ সম্পাদক ইমরুল কায়েস এলিস,পৌর যুবদলের সাধারণ সম্পাদক লুৎফর কবির সালেক,ইকবাল হোসেন,সবুজ তালুকদার,মৎস্যজীবী দলের আহ্বায়ক মোজাম্মেল হক মীর,সদস্য সচিব কামরুজ্জামান কাঞ্চন, ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন,সদস্য সচিব আলামিন, কলেজ ছাত্রদলের আহবায়ক রোমান মিয়া,আজিজসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ইফতার পূর্বে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং দেশ,জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মুনাজাত করা হয়।