ঢাকা, শুক্রবার ২৮ জুন ২০২৪, ১৪ই আষাঢ় ১৪৩১

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মৌলভীবাজারে জামায়াতে ইসলামীর খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২২ জুন ২০২৪ ০৬:১৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের রাজনগর উপজেলার কুশিয়ারা নদী পাড়ের বন্যাকবলিত এলাকায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার ২১ জুন ২০২৪ ইং, বিকাল ৩টার সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজনগর উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলার কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উত্তরভাগ ইউনিয়নের কালারবাজার এলাকা ও আশপাশের গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০১ পরিবারের মাঝে  চাল, ডাল, সোয়াবিন তেল, পিয়াজ, আলু ও মুড়ি-সহ অন্যান্য ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ত্রাণ সামগ্রী বিতরণে রাজনগর উপজেলা জামায়াতে ইসলামীর আমীর আবুর রাইয়ান শাহীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা ও সিলেট আঞ্চলিক টিম সদস্য মাওলানা হাবিবুর রহমান।

এ সময় সেক্রেটারী মোঃ মিছবাহুল হাসান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও মৌলভীবাজার জেলা আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী ও মৌলভীবাজার জেলা সেক্রেটারী মোঃ ইয়ামীর আলী।

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির মৌলভীবাজার শহর শাখার সেক্রেটারী মাসুদ রানা তুহিন, শ্রমিক কল্যাণ ফেডারেশন এর রাজনগর উপজেলা সভাপতি আবুল খায়ের সহ উপজেলা ও ইউনিয়ন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।

উল্লেখ্য , এর আগে জেলার বড়লেখা উপজেলায় ২০০ জন, কুলাউড়ায় ৬২০, জুড়ীতে ২০০, কমলগঞ্জে ২২ ও মৌলভীন্সবাজার সদর উপজেলায় আরও ১১০ জন সহ মোট ১২৫২ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নেতৃবৃন্দরা।