ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপিকে মাথা গরম না করে আলোচনার মাধ্যমে কর্মসূচি চালানোর আহবান এমপি নয়নের

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ অগাস্ট ২০২২ ০৩:০৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

রায়পুর উপজেলা আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভার আয়োজন করা হয় বৃহস্পতিবার বিকেল ৫টায়। ইউএনও অনজন দাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ, লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ, পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেল, এসিল্যান্ড রাসেল ইকবাল,সহকারি পুলিশ সুপার (রায়পুর সার্কেল)  আব্দুল্লাহ মুহাম্মদ শেখ সাদী

ডিআইও -১ আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবুল পাঠান, ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া ও মাজেদা বেগম, ওসি শিপন বড়ুয়া, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন, ইউএইচএফপিও বাহারুল আলম সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, চেয়ারম্যান,কাউন্সিলর,  মেম্বার প্রমুখ।

 

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।  সভায় উপজেলার আই্ন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, প্র রাস্তার পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ, জঙ্গি ও সন্ত্রাস দমন, মাদক নির্মূল, ইভটিজিং প্রতিরোধের বিষয়ে সংশ্লিষ্ট সকলকে নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহন, সড়ক ও নৌ পথে চাঁদাবাজি রোধে পুলিশি পেট্রলিং জোরদারকরণ, অবৈধ অস্ত্র উদ্ধার, যানজট নিরসনে কার্যকর ট্রাফিক পুলিশিং ব্যবস্থা গ্রহন, চুরি ডাকাতি রোধে পুলিশের টহল জোরদার করা সহ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করার কথা বলেন নবাগত পুলিশ সুপার।

 

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ বলেন, জনপ্রতিনিধিদের দরিদ্রমের  জনগোষ্ঠীর জন্য আরো বেশী নিবেদিত হওয়ার জন্য। পাশাপাশি আইনশৃঙ্খলা সহ সামাজিক বৈষাম্যের বিরুদ্ধে জনসচেতনতা বাড়ানোর নির্দেশনা দেন।

 

প্রধান অতিথির বক্তব্যে নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, বিএনপি শোকের মাসে পাল্টা কর্মসূচি দিয়েছে সংঘাতের জন্যই। এই সময়ে ড্রেজার, চুরি - ডাকাতি, বাইকের রেজিস্ট্রেশন নিয়ে বক্তব্যে নিজের অবস্থান স্পষ্ট করে বলেন, দেশের আইন সকলের জন্য সমান। আমি কোন অবৈধ বিষয়ে নিয়ে বা কোন খাত থেকে পয়সা ইনকামের চিন্তাও করিনা।