ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

বিজয় দিবসে শাবির আবাসিক হলে বিশেষ ভোজের আয়োজন

শাবি প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ১৬ ডিসেম্বর ২০২৩ ০৯:৫৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মহান বিজয় দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে প্রশাসনের উদ্যোগে বিশেষ ভোজের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের আবসিক শাহপরান হল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, সৈয়দ মুজতবা আলী হল এবং ছাত্রীদের প্রথম ছাত্রী হল বেগম সিরাজুন্নেসা চৌধুরী হল ও বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলে এই ভোজের আয়োজন করা হয়।

সন্ধ্যা ৭টার দিকে পৃথকভাবে সবগুলো হলে গিয়ে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ হলের আবাসিক শিক্ষার্থীদের হাতে খাবার তুলে দেন। এ সময় উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, প্রক্টর কামরুজ্জামান চৌধুরী, সংশ্লিষ্ট আবাসিক হলগুলোর প্রভোস্ট, সহকারী প্রভোস্ট, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

খাবার দেওয়ার সময় বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছে। আমাদের আবাসিক হলগুলোতেও আগের তুলনায় সুযোগ সুবিধা অনেক বৃদ্ধি পেয়েছে। ভবিষ্যতে শিক্ষার্থীবান্ধব আরো উদ্যোগ নেয়া হবে।’ এ আয়োজনকে সফল করতে যারা কাজ করেছেন তাদেরকে সাধুবাদ জানান উপাচার্য।