ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

রাঙ্গামাটি নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ১৩ মে ২০২৩ ০২:০২:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
 
 
রাঙামাটি নানিয়ারচরের উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ১৩ই মে সকালে তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে  এ তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। একঝাঁক স্থানীয় নেতা ছাড়াও তৃণমূল থেকে জেলা পর্যন্ত পাঁচ শতাধিক  নেতা এই সভায় আমন্ত্রিত হয়েছে।
 
 
সভাটি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদারের সভাপতিত্বে এবং ইলিপন চাকমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রাঙ্গামাটি শাখার সভাপতি ও এমপি দীপংকর তালুকদার ।
 
জানা গেছে, উপজেলা কমিটির প্রায় সকল সদস্য, রাঙামাটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর এবং সরকার দলীয়  নেতারা এই তৃণমূল প্রতিনিধি সভায় আমন্ত্রিত ছিলেন।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ত্রিদীব কান্তি দাশ(সহ সভাপতি রাঙ্গামাটি জেলা )শামসুদ্দোহা চৌধুরী,(সাংগঠনিক সম্পাদক রাঙ্গামাটি জেলা),হাবিবুর রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক রাঙ্গামাটি জেলা )সহ অনেকে।
 
এ তৃণমূল প্রতিনিধি সভাটি  নানিয়ারচর উপজেলা  আওয়ামী পরিবারকে চাঙ্গাভাব করতে করা হয়েছে। এতে তৃণমূল পর্যায়ে দল যেমনি চাঙ্গা হবে তেমনি দলে ঐক্যের সুরও বাজবে। তৃণমূল থেকে বেশ কয়েকজন নেতার সাথে এই তৃণমূল প্রতিনিধি সভা নিয়ে কথা হলে তাঁরা বলেন, এটি অবশ্যই সময়োপযোগী সিদ্ধান্ত।বর্তমানে নানিয়ারচর আওয়ামী পরিবার দুই ভাগে বিভক্ত হয়েছে,তাই সকলকে এক করতে বিশেষ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এই তৃণমূল প্রতিনিধি সভা খুবই গুরুত্ব বহন করবে।
 
 
 
বক্তব্যে প্রধান অতিথি বলেন,গনতন্ত্র, আইনের শাষন ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে, দলীয় কর্মীদের একসঙ্গে নিয়ে নৌকাকে ভোট দিয়ে রাস্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবারের তৃনমূল পর্যায়ে প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছে।