ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

রাঙ্গামাটিতে সেনাজোনের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ।

মো: নাজমুল হোসেন রনি,রাঙ্গামাটি : | প্রকাশের সময় : বুধবার ২১ জুন ২০২৩ ০৩:৫৬:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
বুধবার (২১ জুন ২০২৩ইং )সকালে রাঙ্গামাটি  নানিয়ারচর সেনাজোনের (১০ বীর)  সার্বিক তত্ত্বাবধানে ''সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায়" বড়পুলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।
 
একটি সূত্রে জানাগেছে, ১০ বীরের অফিসারদের নেতৃত্বে নানিয়ারচরের দুর্গম এলাকায় বিভিন্ন সময়ে,খারিক্ষ‍্যং,জোরাপ্পাপাড়া,ইসলামপুর,বুড়িঘাট,বড়পুলপাড়া,বেতছড়ি,কুতুকছড়ি,ঘিলাছড়ি,বগাছড়ির,ক্ষুদ্র-নৃগোষ্ঠী ও বাঙালি গরিব, দুস্থ ও অসহায় জনগণ বিনামূল্যে চিকিৎসা সেবা  কার্যক্রম  করে থাকে।
 
তারই ধারাবাহিকতায় নানিয়ারচর জোনের সেনাবাহিনীর অভিজ্ঞ ডাক্তার কর্তৃক বড়পুলপাড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে  রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়।
 
 
এসময় নানিয়ারচর জোনের অধিনায়ক লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন(পিএসসি)উক্ত কর্মসূচির সার্বিক নেতৃত্ব প্রদান করেন।  
 
তিনি নানিয়ারচর প্রেসক্লাবের সংবাদকর্মীদের জানান,বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন প্রায়শই স্থানীয় দরিদ্র জনগণের মাঝে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ বিতরণসহ বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। নানিয়ারচর জোনের জনকল্যাণমূলক কার্যক্রমে স্থানীয় জনসাধারণ সন্তোষ প্রকাশ করেছেন।