ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রায়পুরে দুবাই ফেরত দুই ঘন্টার মধ্যে পারিবারিক কলহে প্রবাসীর আত্মহত্যা

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৯ জুন ২০২২ ০১:০২:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

বিদেশে থেকে বাড়িতে আসার দুই ঘণ্টা পর লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় জামাল হোসেন (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে, কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

বুধবার (৮ জুন) বিকেলে উপজেলার চরমোহনা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরমোহনা গ্রামের মিন্নত উল্লাহ বাহাদুর বাড়িতে এ ঘটনা ঘটে।

 

এদিন দুপুর ২টা থেকে ৩ টার দিকে তিনি দুবাই থেকে বাড়িতে আসে বলে জানায় বাড়ির লোকজন। খবর পেয়ে রায়পুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মো. শেখ সাদী ও রায়পুর থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।

জামাল উদ্দিন ওই এলাকার সাহাব উল্লাহর ছেলে। বিগত বছর খানেক আগে তিনি বিয়ে করেন। গত তিন মাস আগে তিনি বাড়ি থেকে দুবাই যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় যে, জামাল হোসেন বুধবার দুপুরে দুবাই থেকে বাড়িতে আসে। দুই ঘণ্টার মাথায় বিকেল ৫টার দিকে তার নিজ বাড়ির পশ্চিম পাশে পুকুর পাড়ে আম গাছের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে তার মা দেখতে পেয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে চর বংশী স্টিল ব্রিজের পাশের একজন গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যান। এর আগেই তার মৃত্যু হয়।

 

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। আত্মহত্যার কারন এখনো জানা যায়নি। তদন্ত চলছে, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।