ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

শাবিতে ফেনসিডিলসহ আটক দুই গার্ড

শাবিপ্রবি প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২ ১১:৩৫:০০ পূর্বাহ্ন | সিলেট প্রতিদিন
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ফেনসিডিলসহ অতিথি ভবনের দুই গার্ডকে আটক করেছে আন্দোলনকারীরা। সোমবার (২৪ জানুয়ারি) রাত এগারোটার সময় উপচার্যের বাসভবনের সামনে জাহিদুর রহমান নামের এক দারোয়ানকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। পরে তার সাথে সম্পৃক্ত থাকায় আরেক দারোয়ানকেও গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া আসামী জাহিদুর রহমান বলেন, 'আমাকে এক শিক্ষক একটা লোক দেখিয়ে বলেন, উনি আমার জন্য একটা ঔষধ দিবে তুমি নিয়ে এসো। পরে আমি আনতে গেলে উপচার্যের বাসভবনে ঢুকার সময় শিক্ষার্থীরা চেক করলে একটি ফেনসিডিলের বোতল পান। আমি জানতাম না ভিতরে কি ছিল'।

পরে তাকে বিভিন্ন বিভাগের শিক্ষকদের ছবি দেখালে তিনি ছবি দেখে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারকে চিহ্নিত করেন।

উপচার্যের বাসভবনে কর্তব্যরত পুলিশ উপকমিশনার (মহানগর উত্তর) আজবাহার আলী শেখ বলেন, 'শিক্ষার্থীরা বাসভবনে পুলিশ ব্যাতিত সাধারণ কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। বাইরের কেউ ঢুকার সময় তারা চেক করে ভিতরে যেতে দেন। এগারোটার সময় অতিথি ভবনের গার্ড ভিতরে প্রবেশ করতে চাইলে তাকে চেক করে একটি ফেনসিডিলের বোতল পান। এখন পর্যন্ত সে একজনের নাম বললেও তা আমরা তদন্তের মাধ্যমে জানাবো'।