ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

শাবির শিক্ষার্থীদের দেখতে ঢাকা থেকে এলো বিএনপির টিম

শাবি প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৪ জানুয়ারী ২০২২ ০৬:২৫:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্দোলনরত শিক্ষার্থীদের জন্য চিকিৎসক টিম পাঠিয়েছে বিএনপি। রোববার  এই টিম পাঠানো হয়েছে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

 

শায়রুল বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দাবি আদায়ে অনশনরত অসুস্থ শিক্ষার্থীদের শারীরিক খোঁজখবর নিতে দলের পক্ষ থেকে বিএনপি স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের নেতৃত্বে একটি চিকিৎসক টিম সেখানে (সিলেটে) গিয়েছেন।

 

তিনি জানান, রোববার বেলা ২টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকা শিক্ষার্থীদের শারীরিক অবস্থার খোঁজ নিয়ে উপস্থিত চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করেছেন টিকিৎসক প্রতিনিধি দল।

 

ডা. রফিকুল ইসলামের নেতৃত্বে চিকিৎসক প্রতিনিধি দলে আরও রয়েছেন- ডা. আশরাফুল হাসান মানিক, ডা. জাহাঙ্গীর হোসেন, ডা. সাদিক আব্দুল্লাহ চৌধুরী ও ডা. অনিক ইসলাম প্রমুখ।

 

গত ১৩ জানুয়ারি থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট কমিটির পদত্যাগসহ তিন দফা দাবিতে আন্দোলনে নামেন শিক্ষার্থীরা। ১৬ জানুয়ারি সন্ধ্যা থেকে আন্দোলনে উপাচার্যের পদত্যাগের দাবিও সামনে আসে।